ভালো দিন কাটাবে মেষ, অশান্তিতে থাকবে ধনু

  • লাইফস্টাইল ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৯:২৮ এএম
ভালো দিন কাটাবে মেষ, অশান্তিতে থাকবে ধনু

ঢাকা: আজ ১৭ অক্টোবর, ২০২৪ বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: ভাগ্যের দিক থেকে দিনটি বেশ ভালো। আপনার সম্পূর্ণ মনোযোগ থাকবে নানা ধরনের পরিকল্পনার দিকে। অনেক দূরের যাত্রায় যাওয়ার সুযোগ পেতে পারেন। আপনার স্বাস্থ্যের সমস্যা কমবে। কর্মক্ষেত্রে সবার সাহায্যে যে কোনো কাজ সময়ের আগে শেষ করতে পারবেন।

বৃষ: পরিবারের কোনো সদস্যের চাকরির জন্য বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। বিপদে ভাই-বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। নিজের কাজ ও সততার ওপর জোর দিন। পিঠে ব্যথা থাকলে তা অবহেলা করবেন না। কোনো সরকারি স্কিমে অর্থ বিনিয়োগ করার আগে এর নিয়মগুলো ভালো করে পড়ে নিন।

মিথুন: দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। ব্যবসায় আপনার আগ্রহ বাড়াতে হবে। আপনার নেতৃত্বের ক্ষমতা বাড়বে। বিবাহিত জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। অংশীদারিত্বে কোনও কাজ করলে তা আপনার জন্য ভালো হবে। বন্ধুর ব্যবহারে মন খারাপ হতে পারে।

কর্কট: কারও কাছ থেকে ঋণ নিতে হতে পারে। আপনি যদি আয় এবং ব্যয়ের জন্য বাজেট তৈরি করেন তবেই আপনি আপনার ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। প্রতিবেশীর সঙ্গে অকারণে ঝগড়া হতে পারে। যারা চাকরি খুঁজছেন তারা কিছু সুখবর পেতে পারেন।

সিংহ: কাজের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আপনার গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। আপনার বুদ্ধিমত্তা দিয়ে ব্যবসায় সম্পূর্ণ লাভবান হবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। আপনার শিল্প এবং দক্ষতা উন্নত হবে।

কন্যা: ব্যক্তিগত বিষয়ে আবেগপ্রবণতা প্রদর্শন এড়িয়ে চলা উচিত। আপনি যদি কোনো সম্পত্তি কিনতে চান তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। অফিসে কারও সঙ্গে তর্কে জড়াবেন না। সম্পর্কের চলমান বিরোধ সমাধানের জন্য যথাসাধ্য চেষ্টা করুন।

তুলা: দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। অচেনা মানুষের কাছ থেকে দূরত্ব বজায় রাখতে হবে। আপনি যদি আপনার কাজের একটি তালিকা তৈরি করে এগিয়ে যান, তবে আপনি সময়মতো আপনার অনেক কাজ শেষ করতে সক্ষম হবেন। বন্ধুর কোনো বিষয় নিয়ে আপনার সঙ্গে তর্ক করতে পারেন। প্রতিপক্ষের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক: বাড়ির পরিবেশ মনোরম থাকবে এবং আপনি পরিবারের সঙ্গে আনন্দ করে সময় কাটাতে পারবেন। আপনি যদি কিছু নিয়ে চিন্তিত থাকেন তাও দূর হয়ে যাবে। আপনার কথা ও আচরণের মাধ্যমে মানুষের মন জয় করতে সফল হবেন। বাড়তি আয়ের যোগ আছে। 

ধনু: প্রেমের ব্যাপারে অতিরিক্ত আবেগ প্রকাশ করবেন না। সন্তানের জন্য অর্থদণ্ড দিতে হতে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। একাধিক পথে উপার্জন করতে গিয়ে বিপদের আশঙ্কা। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়বে। খেলাধুলার জন্য পুরস্কৃত হতে পারেন। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি হতে পারে।
 
মকর: অতিথির কারণে বাড়তি কিছু খরচ হতে পারে। বৈরী মনোভাবের জন্য ব্যবসায় শত্রু বাড়বে। ব্যবসায় ভালো সুযোগ পেয়েও কাজে লাগাতে পারবেন না। পাওনা আদায়ে দেরি হতে পারে। নিজের বুদ্ধিতে আসন্ন বিপদ থেকে উদ্ধার পাবেন। চিকিৎসার খরচ বাড়তে পারে।

কুম্ভ: প্রতিবেশীদের সঙ্গে বিবাদে জড়াবেন না। নতুন বন্ধুত্ব থেকে আনন্দ লাভ করবেন। স্ত্রীর কোনো কাজে অশান্তি বাড়বে। আর্থিক চাপ থাকবে। কর্মস্থানে বাধা নিয়ে চিন্তা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা।
 
মীন: পরকীয়ায় জড়িয়ে স্ত্রীর সাথে বিবাদ হতে পারে। ব্যবসায় ভালো কিছু আশা করবেন না। চাকরির স্থানে উন্নতির যোগ। ব্যয় বাড়তে পারে। আইনি কাজের ভালো সুযোগ আসতে পারে। কোনো বন্ধুর কারণে ক্রোধ বাড়তে পারে।

এসএস

Link copied!